0

Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

২০২০ সাল আপনার কেমন কেটেছে ? ২০২১ সালের কি পরিকল্পনা ?

 নমস্কার ! সবাইকে প্রথমেই ইংরাজি নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাই। আজকের এই ব্লগে সবাইকে স্বাগত।


 আমরা সকলেই জানি যে ২০২০ সাল আমাদের জন্য খুব একটা মধুর ছিলনা, গোটা বিশ্বের কাছে ২০২০ সাল ছিল খুব চ্যালেঞ্জের। COVID-19 এর দাপটে কোণঠাসা হয়ে পড়েছিলো গোটা পৃথিবী। স্তব্ধ হয়েছিল অর্থনীতির চাকা, কাজ হারাতে হয়েছে লক্ষাধিক মানুষকে। তাই ২০২০ সালের প্রতিকূলতাকে কাটিয়ে আজ আমারা ২০২১ এ পা দিলাম, কিন্তু COVID-19 এখনো তার থাবা গুটিয়ে নেয়নি। আমাদের মনে রাখতে হবে আমরা কিন্তু এখনো সম্পূর্ণ বিপদ মুক্ত নয়, নতুন বছরের আনন্দে কখনোই যেন আমারা সে কথা ভুলে না যায়। আজকেই কিন্তু আমরা ২০২১ কে সম্পূর্ন ভাবে 'Happy New Year' বলতে পারিনা আমরা তখনই 'Happy ' বলতে পারবো যদি সবাই আমরা নতুন বছরে Happy থাকি। শুধু মাত্র আজকের দিনটার উপর আমাদের সারা বছর টা নির্ভর করবেনা, যাতে গোটা বছর টা আমাদের Happy থাকে সেদিকে খেয়াল রাখতে হবে, নিজের এবং নিজের পরিবারের পাশাপাশি আমাদের পারিপার্শিক মানুষজন যাতে Happy থাকে সে দিকে দৃষ্টি রাখতে হবে আমাদের সবাইকে।


এটা যে শুধু একটা বছর পরিবর্তন হলো তা কিন্তু নয় বছর যেমন পরিবর্তন হলো তার সাথে মানুষের জীবন যাত্রারও আমূল পরিবর্তন হবে আগামী দশ বছরে। পরিবর্তন হবে শিক্ষা ব্যবস্থায়, স্বাস্থ্য ব্যবস্থায়, ব্যবসা বাণিজ্যে সেই সঙ্গে পরিবর্তন হবে মানুষের দৈনন্দিন জীবন। মানুষ পুরোপুরি Technology নির্ভর হয়ে পড়বে।       

       "ডিজিটাল হবে পৃথিবী, ডিজিটাল হবে ভারত" 

সাশ্রয় হবে সময়ের, Technology এর হাত ধরে Automated হবে বেশির ভাগ ক্ষেত্র। অনেক কাজ যেমন বিলুপ্ত হবে তেমনই নতুন নতুন অনেক কাজের উদ্ভবও হবে এই শতকে। যা আগামী ২০৩০ সাল নাগাদ হওয়ার সম্ভাবনা দেখেছিলেন বিশেষজ্ঞরা COVID-19 এর কারণে তা এই শতকেই ঘটবে এবং ঘটছেও। E-commerce base Company গুলি গত ছয় মাসে প্রায় ২০০% গ্রো করেছে। আগামী পাঁচ বছরে প্রায় সমস্ত ব্যবসাকেই E-commerce নির্ভর হতে হবে, Internet এর ব্যবহার বাড়বে ঝড়ের বেগে।

তাই সময়ের সাথে সাথে আমাদেরও আপডেট করতে হবে নিজেদের, তাল মানাতে যুগের সাথে।


আমারা Team MW ২০২০ সালে প্রায় ২৫০- এর বেশি ব্যাবসায়িক প্রতিষ্ঠানকে Technical Support দিয়েছি । ২০২১ সালে আমরা সেই সংখ্যাটি তিন গুন করার লক্ষমাত্রা নিয়েছি। ২০২১ সালে আমরা আরও নতুন কিছু সার্ভিস প্রদান করতে চলেছি (GST, Income Tax Filling, TDS etc), আমাদের রিসার্চ এন্ড ডেভলপমেন্ট টিম এব্যাপারে কাজ শুরু করেছে। অর্থাৎ আগামীতে আমরা ব্যবসার ৩৬০° সলিউশন দিতে চলেছি।

Advertisement


নতুন বছরের শুরুতেই আপনাদের জন্য একটি খুশির খবর, আমরা আগামী 5th জানুয়ারি ২০২১ পর্যন্ত আমাদের প্রতিটি সার্ভিসের ওপর ৫০% পর্যন্ত ছাড় প্রদান করছি ( শর্ত সাপেক্ষে )


এখন থেকে আপনারা আমার সমস্ত ব্লগ www.kanchanchakraborty.com এ পড়তে পারবেন।



আজকে এখানেই শেষ করি যুক্ত হবো আবার নতুন একটি ব্লগে, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন নতুন বছর আনন্দের সঙ্গে কাটাবেন।

ব্লগে উল্লিখিত প্রতিটি লাইন আমার নিজস্ব অভিজ্ঞতা ও প্রতিনিয়ত মার্কেট স্টাডির ওপর ভিত্তি করে লেখা হয়েছে, আপনাদের সুচিন্তিত মতামত কমেন্টে অথবা Whatsapp Icon এ ক্লিক করে জানাতে পারেন।

     === ==H A P P Y    N E W    Y E A R == ==


==============ধন্যবাদ ===================




Post a Comment

0 Comments